শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
আজ চীন সফরে যাচ্ছে আ.লীগ প্রতিনিধি দল

আজ চীন সফরে যাচ্ছে আ.লীগ প্রতিনিধি দল

স্বদেশ ডেস্ক: আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল আট দিনের সফরে চীন যাচ্ছে আজ। দেশটির ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে এ সফরে যাচ্ছে দলটি। গতকাল বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলটির সভাপতিম-লির সদস্য আবদুল মতিন খসরু।

সংবাদ সম্মেলনে প্রতিনিধি দলের নাম ঘোষণা করা হয়। এ দলে আবদুল মতিন খসরুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের মধ্যে রয়েছেন তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দীপংকর তালুকদার, আজমত উল্লাহ, এবিএম রিয়াজুল কবীর কাওছার, রফিকুর রহমান ও আমিরুল ইসলাম মিলন।

এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, উত্তরের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল আলম, আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক উপকমিটির সদস্য সেলিম মাহমুদ ও তরুণ কান্তি দাস, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অপরাজিতা হক ও বাসন্তি চাকমা এবং চার সাংবাদিক রয়েছেন।

আবদুল মতিন খসরু জানান, চীনে আমরা দুটি কনফারেন্সে যোগ দিতে যাচ্ছি। সেখানে চীন সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে রোহিঙ্গা ইস্যু নিয়ে চীনকে বাংলাদেশের পাশে দাঁড়াতে জোরালো আহ্বান জানানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877